Breaking News
Home / জাতীয় / পংকজ নাথ’র বিরুদ্ধে মিথ্যা প্রচারে সারাদেশে প্রতিবাদের ঝড়

পংকজ নাথ’র বিরুদ্ধে মিথ্যা প্রচারে সারাদেশে প্রতিবাদের ঝড়

বিশেষ প্রতিনিধি:

বরিশাল ৪ আসনের এমপি পঙ্কজ নাথ’র বিরুদ্ধে চক্রান্তমূলক তথাকথিত ভিডিও প্রচারকে কেন্দ্র করে  অনলাইন একটিভিস্ট, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণের মধ্যে প্রতিবাদেরর ঝড় উঠেছে।  এটা আওয়ামী লীগ ও সরকারের বিরুদ্ধে চক্রান্ত হিসেবেই দেখছেন অনেকে। পঙ্কজ নাথ আওয়ামী লীগের একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও একজন দায়িত্বশীল পার্লামন্ট সদস্য। তার  বিরুদ্ধে এমন প্রচারে অনেকে অবাক ও হতাস হয়েছেন।

প্রখ্যাত কলামিস্ট ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান ‘পঙ্কজের জন্য আমারশুভকামনা’ শিরোনামে  ফেসবুক ওয়ালে দীর্ঘ স্ট্যাটাস দিয়ে তার সুচিন্তিত মত প্রকাশ করেছেন।

প্রতিবাদ জানিয়ে পংকজ নাথ এর পক্ষে থাকার ঘোষণা দিয়েছেন স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউসার, এছাড়া ময়মনসিংহ জেলা স্বেচ্ছাবেকলীগ সভাপতি এ.বি.এম নুরুজ্জামান খোকন সকল সড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।

তার সংসদীয় আসন বরিশাল-৪ এর হিজলা উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম-সাধারন সম্পাদক ও বড়জালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ বলেন ‘পংকজ নাথ এই অঞ্চলের জনপ্রিয় নেতা, তার ব্যক্তি ইমেজ ও রাজনৈতিক কর্মকান্ডে ইর্ষান্বিত হয়ে একটি মহল দল ও সরকারের বিরুদ্ধে সড়যন্ত্রের অংশ হিসেবে তার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার শুরু করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অভিলম্ভে এর সাথে জড়িত সকলকে আইনের আওতায় আনার  আহ্বান জানাচ্ছি’।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে গত সোমবার (২৬ আগস্ট) সন্ধ্যার পর মুহূর্তেই একটি ভিডিও ছড়িয়ে পড়ে। ৫ মিনিট ৪৮ সেকেন্ডের ভিডিওতে একজন পুরুষ ও একজন নারীকে অন্তরঙ্গ মুহুর্তে দেখা যায়। সেটিকে পংকজ নাথ এর ভিডিও বলে চালিয়ে দেওয়া হয়।

পংকজ নাথ গণমাধ্যমকে বলেন তার বিরুদ্ধে ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ হিসেবে এটিকে প্রচার করা হচ্ছে, এটি অপপ্রচার। আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র তো নতুন নয়, এর আগেও আমাকে নিয়ে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র হয়েছে, এবারও যা হচ্ছে সেটিও ওই ধারবাহিক ষড়যন্ত্রের অংশ।’

পঙ্কজ দেবনাথ বলেন, এটাকে আমি তেমন কোনো বিষয় মনে করি না। কারন বিষয়টির কোনো সত্যতা নেই। যদিও আমি ভিডিওটি বা ভাইরাল হওয়া বিষয়টি এখনো দেখিনি। তবে আমার পরিবার আমাকে এটা শিক্ষা দেয়নি।

এদিকে অনুসন্ধানে জানা গেছে, ভাইরাল হওয়া ভিডিওতে থাকা ব্যক্তিটি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম ভুলুর। তবে যে নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় সেটি তার সাবেক স্ত্রী বলে জানান ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু’। তিনি আরও বলেন, এটি তিন বছরের আগের ঘটনা, রাজনৈতিক প্রতিপক্ষরা আমার রাজনৈতিক বিচক্ষণতায় ঈর্ষান্বিত হয়ে মানহানির জন্যই এটি করেছে।

About admin

Check Also

সামাজিক অভিশাপগুলোর বিরুদ্ধে সজাগ থাকুন : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রুটিন দায়িত্ব পালনের পাশাপাশি বিদ্যমান কিছু সামাজিক অভিশাপের বিরুদ্ধে সতর্ক নজর রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *